ইচ্ছে
- AHMED MAHBUB FARUK - অভিমানী নীল আকাশ ০৬-০৫-২০২৪

ইচ্ছে
-আহমেদ মাহবুব ফারুক

ইচ্ছেটা কী স্বার্থবাদী !
ইচ্ছে মতো এগিয়ে চলে,
প্রাপ্তিটাকে আকড়ে ধরে
ইচ্ছে মতো সাতরে চলে
চলার পথে বাধা পেলে
মনটা ভীষণ খারাপ করে
নির্জনতার পথটি বেয়ে
চুপি চুপি কেদে মরে
ইচ্ছে মতো ইচ্ছে পুরন
সব ইচ্ছেরই চাওয়া
সব ইচ্ছে ই হয়না পুরন
সব হয় না পাওয়া.........

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।